সোমবার, ০৬ মে ২০২৪

ডিবি অফিসে আলু ভর্তা, ডাল ভাত আপ্যায়নে নাখোশ হিরো আলম

ডিবি অফিসে আলু ভর্তা, ডাল ভাত আপ্যায়নে নাখোশ হিরো আলম

ডিবি অফিসে আলু ভর্তা, ডাল ভাত আপ্যায়নে নাখোশ হিরো আলম

বুধবার, ১৩ সেপ্টেম্বর, ২০২৩

 

 

১১৪ বার পড়া হয়েছে

প্রিয় পাঠকঃসম্প্রতি রাজনৈতিক নেতা বিশেষ করে বিরোধী দলের নেতাদের ঢাকা মহানগর পুলিশের ডিবি কার্যালয়ে নিয়ে গিয়ে আপ্যায়নের রেওয়াজ গড়ে উঠেছে।ডিবি প্রধান হারুনুর রশিদের এই কালচার বেশ আলোচিত।বিএনপি সহ আরও কয়েকটি দলের নেতার পর এবার আপ্যায়ন করা হলো ইউটিউবার থেকে হাল আমলে রাজনীতিবিদ হয়ে উঠা আশরাফুল ইসলাম ওরফে হিরো আলম। তবে সবার আপ্যায়ন পর্ব এক হয়না।কাউকে হোটেল শেরাটন থেকে আনা খাবার দিয়ে আবার কারও বেলায় তার উল্টোটাও ঘটছে।এবার সেই স্বাদ পেয়ে অভিযোগ তুললেন হিরো আলম।বুধবার (১৩ সেপ্টেম্বর) দুপুর সোয়া ১টার দিকে দুই সহযোগীসহ রাজধানীর মিন্টো রোডের ডিবি কার্যালয়ে প্রবেশ করেন তিনি।

সেখানে ধারণ করা একটি ভিডিও ক্লিপে মধ্যাহ্নভোজ করতে দেখা যায় হিরো আলমকে। ভিডিও ক্লিপে তাকে বলতে দেখা গেছে, এটা ঠিক না। দু’রকম খাবার দিচ্ছেন, ঠিক নাকি? অপু আসলে অনেক খাবার দিছেন, নেতা আসলে অনেক কিছু খেতে দিছেন। আমাদের খালি আলু ভর্তা, ডাল, ভাজি দিছেন। এ সময় হিরো আলমের সঙ্গীরা তার কথায় সায় জানান।

হিরো আলম গণমাধ্যমকে বলেন, আমাকে অজ্ঞাত নম্বর থেকে কল করে আট লাখ টাকা চাঁদা দাবি করা হয়েছে। চাঁদার টাকা না দিলে হত্যার হুমকি দেওয়া হয়েছে। নিরাপত্তার শঙ্কা বিবেচনায় গতরাতেই (১২ সেপ্টেম্বর) ডিএমপির হাতিরঝিল থানায় সাধারণ ডায়েরি করেছি। কিন্তু হুমকিদাতা গ্রেপ্তার হয়নি। এ ব্যাপারে কোনো ব্যবস্থা নেয়নি হাতিরঝিল থানা পুলিশ। আমি কয়েকবার ফোন করলেও তারা আমার ফোন ধরেনি। তাই বিষয়টি জানাতে ডিবি কার্যালয়ে এসেছি ডিবিপ্রধান হারুন ভাইয়ের সঙ্গে সাক্ষাৎ করতে। আমার দাবি হলো, এ অভিযোগ ডিবি তদন্ত করুক।

ট্যাগ :

আরো পড়ুন