শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

স্বামীর অপরাধের শাস্তি জুটছে শিল্পার কপালে

স্বামীর অপরাধের শাস্তি জুটছে শিল্পার কপালে

স্বামীর অপরাধের শাস্তি জুটছে শিল্পার কপালে

বৃহস্পতিবার, ২২ জুলাই, ২০২১

 

 

৩০৮ বার পড়া হয়েছে

প্রিয় পাঠকঃপর্নো ছবি বানানোর অভিযোগে স্বামী রাজ কুন্দ্রা গ্রেপ্তার হওয়ায় তার শাস্তি পেতে যাচ্ছেন বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি। এ যেন স্বামীর ভুলে স্ত্রীর সাজা।

স্বামী পর্নো বানানোর অভিযোগে গ্রেপ্তার হওয়ায় শিল্পা এখন তুমুল সমালোচনার মুখে। তাই বলিউডে গুঞ্জনে শোনা যাচ্ছে, একটি রিয়েলিটি শোয়ের বিচারকের দায়িত্ব থেকে সরিয়ে দেয়া হয়েছে শিল্পাকে। ওই শোতে তার পরিবর্তে দেখা যাবে কারিশমা কাপুরকে।

বলিউড সূত্রে জানা গেছে, ‘সুপার ড্যান্সার’-এর অনুষ্ঠান শুরুর দিন থেকেই এই শোয়ের বিচারক ছিলেন শিল্পা। এই রিয়েলিটি শোর চার নম্বর পর্বেও শিল্পা বিচারক ছিলেন। টিআরপির দিক থেকে এই শো বেশ জনপ্রিয়। তাই রাজ কুন্দ্রার গ্রেপ্তারের পর শিল্পা যদি এই শোয়ে বিচারকের আসনে বসেন তাহলে কিছুটা হলেও টিআরপিতে প্রভাব পড়তে পারে৷ তাই তাকে সরানোর সিদ্ধান্ত নেয়া হয়েছে।

অনেকে দাবি করেছেন, স্বামী রাজকে পর্নো ছবি বানাতে শিল্পা শেঠি সাহায্য করতেন কিনা সেটা খতিয়ে দেখা হোক৷

উল্লেখ্য, গেল সোমবার পর্নো ছবি তৈরির অভিযোগে মুম্বাই পুলিশের হাতে গ্রেপ্তার হন রাজ কুন্দ্রা। রাজ আপাতত পুলিশি হেফাজতে। এদিকে গতকাল বুধবার এক সাংবাদিক বৈঠকে মুম্বাই পুলিশের সন্দেহের তালিকায় উঠে আসে শিল্পা শেঠির নামও। স্বাভাবিকভাবেই শিল্পা পড়েছেন নতুন বিপাকে।

ট্যাগ :

আরো পড়ুন