শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

মুনিয়া হত্যায় হুইপপুত্র শারুনের বিরুদ্ধে মামলার আবেদন

মুনিয়া হত্যায় হুইপপুত্র শারুনের বিরুদ্ধে মামলার আবেদন

মুনিয়া হত্যায় হুইপপুত্র শারুনের বিরুদ্ধে মামলার আবেদন

রবিবার, ২ মে, ২০২১

 

 

৩৩০ বার পড়া হয়েছে

প্রিয় পাঠকঃগুলশানে কলেজ ছাএী মুনিয়ার আত্মহত্যার ঘটনায় আরো আস্টেপৃষ্টে জড়িয়ে পড়ছেন চট্টগ্রামের বহুল আলোচিত সরকার দলীয় হুইপ পুএ শারুন চৌধুরী।এতদিন এ ঘটনায় তাকে নিয়ে গুন্জন ও ফিসফাস শোনা গেলেও এবার এ মামলায় আটকে যাচ্ছেন শারুণ। মুনিয়া হত্যার অভিযেগে
হুইপ ও চট্টগ্রামের সংসদ সদস্য সামশুল হক চৌধুরীর ছেলে নাজমুল চৌধুরী শারুনের বিরুদ্ধে হত্যার অভিযোগে মামলার আবেদন করেছেন মুনিয়ার ভাই আশিকুর রহমান।


আজ রোববার (২ মে) দুপুরে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোর্শেদ আল মামুন ভুইয়ার আদালতে এ আবেদন করেন তিনি।
এর আগে সকালে সংশ্লিষ্ট আদালতে অভিযোগপত্র দাখিল করেন তিনি। পরে আদালত বাদীর জবানবন্দি রেকর্ড করে নথি পর্যালোচনা করে পরে আদেশ দেবেন বলে জানান।
চট্টগ্রামের ব্যাংক কর্মকর্তা আবদুল মোরশেদ চৌধুরীর আত্মহত্যার ঘটনায় এই শারুনের বিরুদ্ধে অভিযোগ রয়েছে বলে এর আগে বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হয়েছে।
এদিকে সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে শারুনের সঙ্গে মুনিয়ার কিছু কথোপকথনের স্ক্রিনশট ছড়িয়ে পরে। এর সূত্র ধরে শারুনকে জিজ্ঞাসাবাদও করে আইনশৃঙ্খলা বাহিনী। এরই মধ্যে মোসারাত জাহান মুনিয়ার আত্নহত্যার ঘটনায় সরকারদলীয় হুইপ ও চট্টগ্রামের সংসদ সদস্য সামশুল হক চৌধুরীর ছেলে শারুন চৌধুরীকে অভিযুক্ত করে আদালতে হত্যার অভিযোগ এনে মামলার আবেদন করলেন মুনিয়ার বড় ভাই।
গত ২৬ এপ্রিল সন্ধ্যায় গুলশানের একটি ফ্ল্যাট থেকে মুনিয়ার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। ওইদিন রাতেই মুনিয়ার বড় বোন বাদী হয়ে বসুন্ধরা গ্রুপের এমডি সায়েম সোবহান আনভীরকে একমাত্র আসামি করে আত্মহত্যার প্ররোচনার মামলা করেন।
এ বিষয়ে শারুন গত ২৮ এপ্রিল শারুণ প্রিয় পাঠককে বলেছিলেন, একটি সূত্র মুনিয়ার সঙ্গে কথোপকথনের প্রতি ইঙ্গিত দিয়ে জানতে চেয়েছে, তিনি মোসারাতকে চেনেন কি না? শারুন জানিয়েছেন, মুনিয়ার সঙ্গে তার পরিচয় ছিল। গত বছর সে ফেসবুকে তার সঙ্গে যোগাযোগ করে।
তবে ফেসবুকে তার সঙ্গে কথোপকথনের যে স্ক্রিনশট ছড়ানো হচ্ছে সেগুলো মিথ্যা দাবি করে শারুন বলেন, সত্য-মিথ্যা যাচাইয়ে এই কথোপকথনগুলোর ফরেনসিক পরীক্ষা-নিরীক্ষা করা দরকার।

ট্যাগ :

আরো পড়ুন