বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

মাদক সম্রাটদের নিয়ে নিউজ করায় সাংবাদিক খুন

মাদক সম্রাটদের নিয়ে নিউজ করায় সাংবাদিক খুন

মাদক সম্রাটদের নিয়ে নিউজ করায় সাংবাদিক খুন

রবিবার, ২২ মে, ২০২২

 

 

১১৫ বার পড়া হয়েছে

প্রিয় পাঠকঃভারতের বিহার রাজ্যে মাদক সম্রাটদের নিয়ে প্রতিবেদন করার দায়ে নৃশংসভাবে খুন হলেন এক সাংবাদিক। গেল শুক্রবার (২০ মে) রাতে বিহারের বেগুসরাই এলাকায় বন্ধুর বিয়ের অনুষ্ঠান থেকে ফেরার পথে গুপ্তঘাতকদের গুলিতে নিহত হন তিনি।ভারতের দৈনিক পত্রিকা সিয়াসত ডেইলি রোববার (২২ মে) এ খবর প্রকাশ করে।

প্রতিবেদনে বলা হয়েছে, নিহত সাংবাদিকের নাম সুভাষ কুমার মাহতো। তাকে বাখরি থানা এলাকার সাখো গ্রামে নিজ বাড়ির কাছেই আত্মীয়দের সামনে গুলি করে হত্যা করে মাফিয়াদের পাঠানো ঘাতকরা।

হামলাকারীরা কাছ থেকে মাহতোর মাথায় গুলি করে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। ঘটনার পর মাহতোকে স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

মাহতোর বন্ধু ও সাংবাদিক অমিত পোদ্দার স্থানীয় গণমাধ্যম দ্য ওয়ারকে জানান, ‘রাতের ডিনার শেষে বাবাসহ পরিবারের অন্যান্যদের নিয়ে বাড়ি ফিরছিলেন মাহতো। হাঁটতে হাঁটতে তার আত্মীয়রা একটু দূরে সরে যেতেই ঘাতকরা তার ওপর গুলি চালিয়ে পালায়।

নিহত এই সাংবাদিক স্থানীয় কয়েকটি সংবাদপত্র ও সিটি নিউজ নামে একটি টিভি নিউজ চ্যানেলের সঙ্গে যুক্ত ছিলেন। সম্প্রতি মাদক সম্রাট বা মাফিয়াদের নিয়ে একটি প্রতিবেদন তৈরি করছিলেন এই সাংবাদিক। তারাই লোক পাঠিয়ে তাকে হত্যা করতে পারে বলে সন্দেহ করেন মাহতোর কয়েকজন সাংবাদিক বন্ধু। পঞ্চায়েতের একজন ওয়ার্ড সদস্যের প্রতি মাহতোর সোচ্চার সমর্থনের কথাও উল্লেখ করেছেন তার বন্ধুরা।

ট্যাগ :

আরো পড়ুন