শনিবার, ২০ এপ্রিল ২০২৪

মহামারিতে ছেলেকে নিয়ে মুম্বাই ছেড়ে যুক্তরাষ্ট্রে গৌরী

মহামারিতে ছেলেকে নিয়ে মুম্বাই ছেড়ে যুক্তরাষ্ট্রে গৌরী

মহামারিতে ছেলেকে নিয়ে মুম্বাই ছেড়ে যুক্তরাষ্ট্রে গৌরী

শনিবার, ২৪ এপ্রিল, ২০২১

 

 

৫৪৩ বার পড়া হয়েছে

প্রিয় পাঠকঃভারতে করোনা আক্রান্তের সংখ্যা পাল্লা দিয়ে বাড়ছে। বিশেষ করে কয়েকটি রাজ্যের অবস্থা ভয়াবহ। যার মধ্যে রয়েছে মহারাষ্ট্র।
মহামারির এমন পরিস্থিতিতে মুম্বাই ছাড়লেন গৌরী খান ও তার ছেলে আরিয়ান খান। নিউ ইয়র্কে পড়াশোনার জন্য রয়েছেন মেয়ে সুহান। সেখানেই উড়ে গেলেন মা ও ছেলে। কিন্তু তাদের সঙ্গে ছিলেন না শাহরুখ খান।
মুম্বাইয়ের এয়ারপোর্টে পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়েছেন গৌরী ও আরিয়ান। মা-ছেলে দুজনকেই দেখা গেল ক্যাজুয়াল পোষাকেই। গৌরীর পরনে ছিল ঢিলেঢোলা প্রিন্টেড লং ড্রেসের সঙ্গে কালো ব্লেজারে। অন্যদিকে আরিয়ানকে দেখা গেছে কালো রঙের টিশার্ট, কার্গোর সঙ্গে মানানসই ডেনিম জ্যাকেট। দুজনের মুখ ঢাকা ছিল মাস্কে।
এয়ারপোর্টে পৌঁছানোর পর তাদের একটি ভিডিও প্রকাশ হয়েছে। যেখানে দেখা যাচ্ছে লাউঞ্জে উপস্থিত হওয়ার পর গৌরী ও আরিয়ানকে ঘিরে ধরে পাপারাজ্জিরা। তখন শাহরুখের ছেলেকে ক্যামেরার সামনে পোজ দেওয়ার অনুরোধ করেন তারা। কিন্তু তাদের উপেক্ষা করে ভেতরে চলে যান।
উল্লেখ্য, শাহরুখের নতুন সিনেমা ‘পাঠান’। এর শুটিং নিয়ে পুরোদমে ব্যস্ত ছিলেন এই বলিউড বাদশাহ। প্রথম লটের কাজ শুরু হয় দুবাইতে। এরপর বাকি অংশ চলছিল মুম্বাইয়ে।
মুম্বাইয়ে ‘পাঠান’-এর শুটিং চলার কিছুদিনের মধ্যে প্রোডাকশনের একজন করোনায় আক্রান্ত হন। এরপরই বন্ধ হয়ে যায় কাজ। তখন থেকে ঘরবন্দি রয়েছে শাহরুখ খান।

ট্যাগ :

আরো পড়ুন