বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪

বাংলাদেশ-পাকিস্তান প্রথম টেষ্ট রাত ১০টায়!

বাংলাদেশ-পাকিস্তান প্রথম টেষ্ট রাত ১০টায়!

বাংলাদেশ-পাকিস্তান প্রথম টেষ্ট রাত ১০টায়!

বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, ২০২১

 

 

১৬৯ বার পড়া হয়েছে

প্রিয় পাঠকঃটি-টোয়েন্টি বিশ্বকাপের ধকল এখনও টেনে চলেছে বিসিবি।কোন কিছুই ঠিকমতো হচ্ছেনা।মাঠে কিংবা মাঠের বাইরে সব জায়গায় লেজেগোবরে অবস্থা। তার আরেকটি প্রমাণ মিলল বাংলাদেশ- পাকিস্তান প্রথম টেষ্টের
টিকেট নিয়ে।

শুক্রবার সকালে শুরু হবে চট্টগ্রাম টেস্ট। সফরকারী পাকিস্তানের মুখোমুখি হবে বাংলাদেশ দল। সাগরিকার পাড়ে এ ম্যাচ দিয়ে দীর্ঘদিন পর দর্শক ফিরবে চট্টগ্রামের স্টেডিয়ামে। এজন্য ২৬ তারিখ থেকে শুরু হতে যাওয়া ম্যাচের টিকিট বিক্রি শুরু হয় ২৫ নভেম্বর থেকে। কিন্তু টিকিটে হাতে পেয়ে সমর্থকদের চোখ কপালে উঠার যোগাড়! সকাল ১০টায় শুরু হওয়া ম্যাচে টিকিটের গায়ে লেখা রাত ১০টা।

নিজেদের ভুল অবশ্য মেনে নিচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। ‘প্রিন্টিং মিসটেক’ দাবি করে দ্রুতই এর সসমাধান করা হবে বলে জানালেন এক কর্মকর্তা।

পাকিস্তানের মধ্যকার প্রথম টেস্ট শুরু হচ্ছে ২৬ নভেম্বর। ম্যাচটি চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে সকাল ১০টায় শুরু হবে। ২২ হাজার ধারণ ক্ষমতার স্টেডিয়ামে প্রতিদিন ৫ হাজার দর্শক মাঠে বসে খেলা দেখতে পারবেন। এই ম্যাচটি সকাল ১০টায় শুরু হবে।

তবে ম্যাচের সময়ের জায়গায় ১০ এএম এর পরিবর্তে লেখা ১০ পিএম। ম্যাচ শুরুর সূচির সঙ্গে টিকিটে দেওয়া সূচির পার্থক্য পুরো ১২ ঘণ্টা। এএম ও পিএমে তালগোল পাকিয়ে টিকিটে এমন ভুল করেছে বিসিবি।

ট্যাগ :

আরো পড়ুন