শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

পরীমনির এক কাপড়ে থাকার অভিযোগ ভিত্তিহীন

পরীমনির এক কাপড়ে থাকার অভিযোগ ভিত্তিহীন

পরীমনির এক কাপড়ে থাকার অভিযোগ ভিত্তিহীন

মঙ্গলবার, ১০ আগস্ট, ২০২১

 

 

২৪৩ বার পড়া হয়েছে

প্রিয় পাঠকঃ চিত্রনায়িকা পরীমণিকে গত ৪ আগস্ট আটক করে র‍্যাব। এরপর থেকে তিনি একই পোশাকে আছেন। ডিবি কিংবা সিআইডি কেউই তার জন্য পোশাক গ্রহণ করেনি বলে অভিযোগ পরীমণির আইনজীবীর। আজও একই পোশাক ও মাস্ক পরে আদালতে পরীমণিকে দেখা গেছে। যদিও পোশাক গ্রহণ না করার বিষয়টি অস্বীকার করেছে সিআইডি।

মঙ্গলবার (১০ আগস্ট) বিকেলে সিআইডি কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ কথা জানান সিআইডির প্রধান অতিরিক্ত আইজিপি ব্যারিস্টার মাহবুবুর রহমান।

পরীমণি গত ১২২ ঘণ্টা ধরে একই পোশাক ও মাস্ক ব্যবহার করছেন বলে তার আইনজীবীদের অভিযোগ। এ বিষয়ে আইজিপি ব্যারিস্টার মাহবুবুর রহমানের কাছে মন্তব্য জানতে চাইলে তিনি সাংবাদিকদের বলেন, ‘এটা তো ডিফেন্সের কথা। তারা এটা দাবি করতেই পারেন। ডিফেন্স অনেক কথাই বলতে পারে। আমরা জিজ্ঞাসাবাদের জন্য পরীমণিকে এখানে এনেছি। আমাদের এখানে তদন্ত সংশ্লিষ্ট অনেক সিনিয়র কর্মকর্তা আছেন। আমরা অভিযোগের সত্যতা যাচাই করছি, পরীমণির আইনজীবীর অভিযোগ সত্য নয়।’

এর আগে মঙ্গলবার (১০ আগস্ট) দুপুরে পরীমণির রিমান্ড শুনানিতে আইনজীবী নীলাঞ্জনা রিফাত সুরভি বলেন, চিত্রনায়িকা পরীমণি গত ৪ আগস্ট র‍্যাবের হাতে গ্রেফতার হন। এরপর থেকে তিনি একই পোশাকে আছেন। ডিবি কিংবা সিআইডি কেউই তার জন্য পোশাক গ্রহণ করেনি। তাই বার বার আদালতে একই পোশাক পরে আসতে হচ্ছে তাকে।

শুনানি শেষে তিনি বলেন, পরীমণি যেদিন গ্রেফতার হয়েছিলেন সেদিন যে পোশাকে ছিলেন আজ পর্যন্ত সেই একই পোশাকে আছেন। তার পোশাক নিয়ে পরিবারের লোকজন পুলিশের কাছে গেলেও তারা পরীমণির সঙ্গে দেখা করতে দেয়নি। পোশাকও গ্রহণ করেননি।

তিনি আরও বলেন, পুলিশ পরীমণিকে আইনজীবীদের সঙ্গেও দেখা করতে দেয়নি। তাই আজ একই কাপড়ে আবার আদালতে এসেছেন পরীমণি।

ট্যাগ :

আরো পড়ুন