শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

পরিচালক রিমান্ডে, মডেল কারাগারে!

পরিচালক রিমান্ডে, মডেল কারাগারে!

পরিচালক রিমান্ডে, মডেল কারাগারে!

মঙ্গলবার, ২৯ জুন, ২০২১

 

 

২২৮ বার পড়া হয়েছে

প্রিয় পাঠকঃসাইবার পর্নোগ্রাফি ও প্রযোজককে ব্লাকমেইলের অভিযোগে বাটারা থানায় করা একটি মামলায় পরিচালক সমিতির সহযোগী সদস্য সুজন বড়ুয়া ও মডেল নাদিয়া প্রিয়া গ্রেপ্তার হয়েছেন। তাদেরকে রাজধানীর বাড্ডা এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারের সময় তাদের কাছ থেকে সামাজিক যোগাযোগমাধ্যমে ব্ল্যাকমেইল করার কাজে ব্যবহৃতবেশ কিছু আইডি ও অশ্লীল ভিডিওসহ মোবাইল ফোন জব্দ করা হয়।

পুলিশের সাইবার অপরাধ তদন্ত বিভাগের সিনিয়র সহকারী পুলিশ কমিশনার ধ্রুব জ্যোতির্ময় গোপের নেতৃত্বে একটি দল তাদের গ্রেপ্তার করেন। এরপর সোমবার তাদের ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আবু সাঈদের আদালতে হাজির করে সাত দিনের রিমান্ড চাওয়া হলে সুজন বড়ুয়াকে জিজ্ঞাসাবাদের জন্য একদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। নাদিয়া প্রিয়াকে কারাগারে প্রেরণ করা হয়। জানা গেছে, বেশ কয়েকদিন আগে পরিচালক সুজন বড়ুয়া এক প্রযোজকের সঙ্গে নাদিয়া প্রিয়ার পরিচয় করিয়ে দেন।

তারপর ওই প্রযোজক ও নাদিয়ার মধ্যে ঘনিষ্ঠ সম্পর্ক গড়ে ওঠে। নাদিয়া কৌশলে প্রযোজকের গোপন ভিডিও ধারণ করে। প্রায় একমাস পর ওই ভিডিও নিয়ে টাকা ও ফ্ল্যাট দাবি করে প্রযোজককে ব্লাকমেইল শুরু করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার দুজন অপরাধের কথা স্বীকার করেছেন বলে জানিয়েছেন একজন পুলিশ কর্মকর্তা। তাদের বিরুদ্ধে রাজধানীর ভাটারা থানায় ডিজিটাল নিরাপত্তা আইন, ২০১৮ এর ২৫/২৯/৩৫ এবং পর্নোগ্রাফি নিয়ন্ত্রন আইন, ২০১২ এর ৮(১)/৮(২)/(৩) ধারায় মামলাটি করা হয়েছে। পরিচালক সমিতির সভাপতি সোহানুর রহমান বলেছেন, সমিতি ঘটনাটি অবগত আছে। আইন নিজের গতিতেই চলবে।

ট্যাগ :

আরো পড়ুন