বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪

ডা. মুরাদ ও তার স্ত্রীর অস্ত্র জমা নিল পুলিশ

ডা. মুরাদ ও তার স্ত্রীর অস্ত্র জমা নিল পুলিশ

ডা. মুরাদ ও তার স্ত্রীর অস্ত্র জমা নিল পুলিশ

রবিবার, ৯ জানুয়ারী, ২০২২

 

 

১১৩ বার পড়া হয়েছে

প্রিয় পাঠকঃসাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের লাইসেন্স করা ২টি অস্ত্র এবং তার স্ত্রী ডা. জাহানারা এহসানের লাইসেন্স করা ১টি অস্ত্র জমা নিয়েছে ধানমন্ডি থানা পুলিশ।

রোববার (৯ জানুয়ারি) বিকেলে ধানমন্ডি থানার অফিসার ইনচার্জ (ওসি) ইকরাম আলী মিয়া জানান, স্ত্রীকে নির্যাতন ও প্রাণনাশের হুমকির ঘটনাকে কেন্দ্র করে নিরাপত্তাজনিত কারণে তাদের অস্ত্র ৩টি জমা নেওয়া হয়।

ওসি আরও বলেন, যেহেতু ডা. মুরাদের স্ত্রী তার বিরুদ্ধে নির্যাতন ও প্রাণনাশের হুমকির অভিযোগে একটি জিডি করেছেন, তাই তার নিরাপত্তা নিশ্চিতে নানা পদক্ষেপ নেওয়া হচ্ছে। এরই অংশ হিসেবে ডা. মুরাদের নামে লাইসেন্স করা অস্ত্রগুলো থানায় জমা দিতে বলি। থানার নির্দেশনা অনুযায়ী তিনি গতকাল শনিবার (৮ জানুয়ারি) এসে ২টি অস্ত্র জমা দিয়েছেন। এ ছাড়া ডা. মুরাদের স্ত্রীকেও তার লাইসেন্স করা অস্ত্র জমা দেওয়ার কথা বললে তিনিও শনিবার অস্ত্র জমা দিয়ে গেছেন। স্বামী-স্ত্রী দুজনে ৩টি অস্ত্র জমা দিয়েছেন, যার মধ্যে ১টি পিস্তল ও ২টি শটগান।

তিনি আরও বলেন, যেহেতু জিডিতে নিরাপত্তাজনিত বিষয় উল্লেখ করা হয়েছে তাই আমরা অস্ত্রগুলো জমা নিয়েছি। বিষয়টি নিষ্পত্তি না হওয়া পর্যন্ত তাদের অস্ত্রগুলো থানায় জমা থাকবে।

ট্যাগ :

আরো পড়ুন