শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

ছবি কেবল আজ স্মৃতি

ছবি কেবল আজ স্মৃতি

ছবি কেবল আজ স্মৃতি

শনিবার, ১৩ মার্চ, ২০২১

 

 

২৩২ বার পড়া হয়েছে

প্রিয় পাঠকঃ চট্টগ্রামের মিরসরাইয়ে কাভার্ড ভ্যান ও মাইক্রোবাস সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ৫ জন।
শনিবার ভোর ৫টার দিকে, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জোড়ারগঞ্জের সোনাপাড়া এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। নিহতরা হলেন- পার্থ প্রতীম গুহ (৫০) ও হানিফ আহমেদ (৪১)।
আহত একজন জানিয়েছেন, চাঁদপুরে গানের এক অনুষ্ঠান শেষে কক্সবাজার যাচ্ছিলেন তারা। এসময় সোনাপাড়া এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি কাভার্ড ভ্যান মাইক্রোবাসটিকে ধাক্কা দেয়। ঘটনাস্থলেই পার্থ গুহ নিহত হন। আহতদের হাসপাতালে নেয়া হলে চিকিৎসক আরেক যন্ত্রশিল্পী হানিফ আহমেদকে মৃত ঘোষণা করেন।
উপরের ছবিটি কন্ঠ শিল্পী বিউটি খান তাঁর ফেসবুক ওয়ালে দুটি ছবি পোস্ট করেছেন। একটিতে তিনি একা, অন্যটিতে তিনিসহ ছয়জন। সবাই সংগীত ভুবনের বাসিন্দা। ছবি দুটি দিয়ে বিউটি লিখেছেন, ‘কক্সবাজারের পথে’।
আজ শনিবার বিউটিদের কক্সবাজার যাওয়া হলো না। ভোরের আলো ফোটার আগে চট্টগ্রামের মীরসরাই এলাকার তাঁদের বহনকারী মাইক্রোবাসটি দুর্ঘটনায় পড়ে। সে ঘটনায় প্রাণ হারান দেশের সংগীতাঙ্গনের দুই পরিচিত মুখ প্যাড ও পার্কাসনবাদক হানিফ আহমেদ ও প্যাডবাদক পার্থ গুহ।
বেতার টেলিভিশন সঙ্গীত শিল্পী সংস্থা চট্টগ্রামের সাধারণ সম্পাদক আলাউদ্দিন তাহের সংবাদমাধ্যমকে জানান, নিহতদের মধ্যে হানিফ অক্টোপ্যাড এবং পার্থ ড্রাম বাজাতেন।

ট্যাগ :

আরো পড়ুন