বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

কৌশলী বাবুল মুখ খুলছেনাঃজিজ্ঞাসাবাদ করা হবে ছেলে মাহিরকে

ডিভিশন পাননি বাবুল আক্তারঃসাধারন ওয়ার্ডেই ঠিকানা

ডিভিশন পাননি বাবুল আক্তারঃসাধারন ওয়ার্ডেই ঠিকানা

শনিবার, ১৫ মে, ২০২১

 

 

১৮৩ বার পড়া হয়েছে

প্রিয় পাঠকঃস্ত্রী মিতু হত্যার পর যে কৌশলী অভিনেতার ভুমিকা নিয়েছিলেন বাবুল আক্তার বর্তমানে পিবিআইয়ের হেফাজতেও তেমন চলছাতুরীর আশ্রয় নিচ্ছেন।সহজে মুখ খুলছেননা। টানা দুই দিনের জ্ঞিসাসাবাদে পিবিআ ই এই হত্যাকান্ডের বিষয়ে কিছু জানতে পারেনি।উল্টো নিজেকে অনেক শক্ত নার্ভ এর লোক বলে জাহির করছে। পিবআই এখন বাবুল – মিতুর ছেলে মাহিরকে জ্ঞিসাবাদের সিদ্ধান্ত নিয়েছে ।
পিবিআই সূএ জানায়,টানা দুই দিন জিজ্ঞাসাবাদ করেও মাহমুদা খানম মিতু হত্যা মামলার প্রধান আসামী বাবুল আক্তার থেকে উল্লেখযোগ্য কোনো তথ্য বের করতে পারেনি টিম পিবিআই।
বাবুল আক্তার নিজেই পিবিআই টিমকে বলেছেন, “আমি বাবুল আক্তার, এতটা সস্তা নই। যা বলতে বলবেন বলে দেব এমনটা ভাবছেন কেন? আমার নার্ভ যথেষ্ট শক্ত।”
শুধু তাই নয়, তিনি ঢাকায় তার বাসার ঠিকানাও ভুল দিয়েছেন বলে জানিয়েছেন এক তদন্ত কর্মকর্তা। পরে আজ শুক্রবার তাকে পুনরায় জিজ্ঞাসাবাদ করলে তিনি কিছুক্ষণ গড়িমসি করে সঠিক ঠিকানা দেন।
এ অবস্থায় টিম পিবিআই ঘটনার প্রধান প্রত্যক্ষদর্শী বাবুল-মিতু দম্পতির সন্তান মাহিরকে জিজ্ঞাসাবাদের চিন্তা করছে।
বাবুল আক্তারের পাঁচ দিনের রিমান্ড শেষ হলে তাকে চট্টগ্রামে এনে জিজ্ঞাসাবাদ করা হতে পারে। ইতোপূর্বেও তাকে জিজ্ঞাসাবাদ করা হয়েছিল।
মাহমুদা খানম (মিতু) হত্যা মামলায় তার ছেলের সঙ্গে কথা বলবে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। ছেলে ওই হত্যাকাণ্ডের প্রত্যক্ষদর্শী।
প্রসঙ্গত, ২০১৬ সালের ৫ জুন ছেলেকে স্কুলবাসে তুলে দিতে যাওয়ার সময় নগরীর জিইসি এলাকায় গুলি ও ছুরিকাঘাতে খুন হন আলোচিত তৎকালীন পুলিশ সুপার বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম।
মামলার তদন্ত কর্মকর্তা সন্তোষ কুমার চাকমা বলেন, “বাবুল আক্তার এখন পাঁচ দিনের রিমান্ডে পুলিশি হেফাজতে আছেন। রিমান্ড শেষে পিবিআই বাবুল-মিতু দম্পতির ছেলের সঙ্গে কথা বলবে। প্রত্যক্ষদর্শী হিসেবে তার বক্তব্য এই মামলায় জরুরি। এর আগেও পুলিশ ছেলের সঙ্গে কথা বলেছে।”
এখন পর্যন্ত স্ত্রী হত্যার আসামি হিসেবে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেওয়ার কোনো ইচ্ছে প্রকাশ তিনি করেননি। কথা বলছেন খুব কম।
মাহমুদা খানম (মিতু) হত্যা মামলায় তাঁর ছেলের সঙ্গে কথা বলবে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। ছেলে ওই হত্যাকাণ্ডের প্রত্যক্ষদর্শী। ২০১৬ সালের ৫ জুন ছেলেকে স্কুলবাসে তুলে দিতে যাওয়ার সময় চট্টগ্রামের জিইসি এলাকায় গুলি ও ছুরিকাঘাতে খুন হন আলোচিত তৎকালীন পুলিশ সুপার বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম।

ট্যাগ :

আরো পড়ুন