শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

এত তাড়াতাড়ি বিয়ে-বাচ্চা নিয়ে অপু বিশ্বাসের আফসোস

এত তাড়াতাড়ি বিয়ে-বাচ্চা নিয়ে অপু বিশ্বাসের আফসোস

এত তাড়াতাড়ি বিয়ে-বাচ্চা নিয়ে অপু বিশ্বাসের আফসোস

বুধবার, ২৪ আগস্ট, ২০২২

 

 

৯৫ বার পড়া হয়েছে

প্রিয় পাঠকঃ বাংলার জ্বলন্ত সমস্যা বেকারত্ব। সেই বেকারত্বকে কেন্দ্র করেই ‘শর্টকাট’ ছবির গল্প বুনেছেন নচিকেতা চক্রবর্তী। পরিচালনায় সুবীর মণ্ডল। মঙ্গলবার প্রকাশ্যে এল ছবিটির প্রচার ঝলক। মুখ্য চরিত্রে আছেন পরমব্রত চট্টোপাধ্যায়, অপু বিশ্বাস, গৌরব চক্রবর্তী।

ছবির প্রচার অনুষ্ঠানে আনন্দবাজার অনলাইনের মুখোমুখি হয়ে অপু বিশ্বাস বলেন, শাকিব খানের সঙ্গে বিয়ে-বাচ্চা সবটাই তাড়াতাড়ি করে ফেলেছি। এটা যদি সময় নিয়ে করতাম, বুঝে করতাম তা হলে ভাল হত। অবশ্য তিনি বলেন, সবচেয়ে খুশির বিষয় হচ্ছে আমি মা হয়েছি। ভুল করে হলেও…।

অপু বিশ্বাস আরো বলেন, আমি বহু বাণিজ্যিক ছবিতে কাজ করেছি। এখনও করে যাচ্ছি। তবে এই ছবির জন্য নিজেকে অনেকটা ভাঙতে হয়েছে। পুরো টিম আমাকে খুব সাহায্য করেছে।

আনন্দবাজারের পক্ষ থেকে প্রশ্ন করা হয়, ২০০৭-এ আপনার সিনেমা জগতে হাতেখড়ি। কেন এত বছর লেগে গেল এ পার বাংলায় কাজ করতে? উত্তরে অপু বিশ্বাস বলেন, ছেলে হওয়ার পর অনেকটা মোটা হয়ে গিয়েছিলাম। সেই জন্যও কিছু দিনের বিরতি নিতে হয়েছিল। আর সঠিক সুযোগের অপেক্ষায় ছিলাম।

নিজের ছেলের সম্পর্কে অপু বলেন, আমার ছেলেকে ছোটবেলা থেকে এমন ভাবে বড় করছি যাতে ও আমাকে ছাড়া থাকতে পারে। কাজ আমার জীবনে খুবই গুরুত্বপূর্ণ। আমার উচিত তাকে সেটা বোঝানো।

ট্যাগ :

আরো পড়ুন