শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

উড়তে থাকা পাকদের স্বপ্ন চুরমার করে অজিরা ফাইনালে

উড়তে থাকা পাকদের স্বপ্ন চুরমার করে অজিরা ফাইনালে

উড়তে থাকা পাকদের স্বপ্ন চুরমার করে অজিরা ফাইনালে

বৃহস্পতিবার, ১১ নভেম্বর, ২০২১

 

 

১৫৩ বার পড়া হয়েছে

প্রিয় পাঠকঃম্যাচের শেষ সময়ে এসেও মাঠের বাইরে শত শত মানুষের জটলা। কেউ হন্য হয়ে ঘুরছেন একটা টিকিটের জন্য, কেউ আবার টিকিট নিয়েও ঘুরছেন প্রবেশ পথ খুঁজতে। দুবাই স্টেডিয়াম থেকে প্রায় দুই কিলোমিটার দূর থেকে যানজট, রাস্তা বন্ধ করে দিয়েছে ট্রাফিক।

মাঠের ঢোকা ৯৫ ভাগ সমর্থক যে পাকিস্তানের ছিল সেটা বোঝা যায় অজিদের একটা উইকেট কিংবা বাবর-রিজওয়ানদের ব্যাটে চার, ছয় আসলে। তবে শেষ পর্যন্ত সব স্তব্দ করে দিয়ে ফাইনালের টিকিট নিশ্চিত করেছে অস্ট্রেলিয়া।

পাকিস্তানের ছোড়া ১৭৭ রানের টার্গেট তাড়ায় ইনিংসের শুরুতেই চাপে পড়ে অস্ট্রেলিয়া। প্রথম ওভারেই মাত্র ১ রানে অধিনায়ক অ্যারন ফিঞ্চের উইকেট হারায় অসিরা।

শুরুতে চাপের মধ্যে পড়ে যাওয়া অস্ট্রেলিয়ার হাল ধরেন ওয়ার্নার। তিনে ব্যাটিংয়ে নামা মিচেল মার্শকে সঙ্গে নিয়ে ৩৬ বলে ৫১ রানের জুটি গড়েন ওয়ার্নার। ডেভিড ওয়ার্নারের ব্যাটে ভর করে ফাইনালের স্বপ্ন দেখছিল অস্ট্রেলিয়া।

কিন্তু ফের অসি শিবিরে আঘাত হানলেন শাদাব খান। মিচেল মার্শকে আউটের পর ওয়ার্নারের উইকেটটিও তুলে নেন। শাদাবের বলে উইকেটকিপার রিজওয়ানের হাতে ক্যাচ দিয়ে ফেরেন ওয়ার্নার। বিপদজনক ওয়ার্নারকে আউট করে এখন ফাইনালের স্বপ্ন দেখছে পাকিস্তান।

হাফসেঞ্চুরি থেকে মাত্র ১ রান বাকি থাকতে সাজঘরে ফিরলেন এই অসি মারকুটে ব্যাটার। সমান ৩ বাউন্ডারি ও ছক্কায় মাত্র ৩০ বলে ৪৯ রান করেন তিনি।

খেলার এই পর্যায়ে ফাইনাল নিশ্চিত করতে অস্ট্রেলিয়ার প্রয়োজন ৪৫ বলে ৭৫ রান। হাতে আছে ৫ উইকেট।

ট্যাগ :

আরো পড়ুন