শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

আল্লামা শফির স্বাভাবিক মৃত্যু নিয়ে ষড়যন্ত্র দেখছে হেফাজত

আল্লামা শফির স্বাভাবিক মৃত্যু নিয়ে ষড়যন্ত্র দেখছে হেফাজত

আল্লামা শফির স্বাভাবিক মৃত্যু নিয়ে ষড়যন্ত্র দেখছে হেফাজত

বুধবার, ২৩ ডিসেম্বর, ২০২০

 

 

৩৩৫ বার পড়া হয়েছে

প্রিয় পাঠক:হেফাজতের প্রতিষ্ঠাতা আমির আল্মাো শফির ম্বাভাবিক মৃত্যু হয়েছে দাবী করে হেফাজত নেতারা একে ষড়যন্ত্র হিসাবে দেখছে। তার মৃত্যূকে ঘিরে একটি মহল চক্রান্ত ও মিথ্যাচার করছে।এমন দাবী করেছেন হেফাজতে ইসলামির আমির জুনাইদ বাবুনগরী।
বুধবার বেলা সাড়ে ১১টার দিকে আল-জামিয়াতুল আহলিয়া দারুল উলুম মুঈনুল ইসলাম হাটহাজারী মাদ্রাসা ও হেফাজতে ইসলাম বাংলাদেশের যৌথ ব্যবস্থাপনায় এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন। ‘আল্লামা শাহ আহমদ শফীর স্বাভাবিক মৃত্যু নিয়ে মিথ্যাচার, মাদ্রাসার ছাত্র-শিক্ষকদের বিরুদ্ধে ষড়যন্ত্র ও হেফাজত নেতৃবৃন্দকে জড়িয়ে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি’ এ সম্মেলনের আয়োজন করা হয়।

হেফজাত আমির বলেন, আল্লামা শফীর মৃত্যুর তিন মাস পর একটি কুচক্রী মহল তার মৃত্যুকে অস্বাভাবিক আখ্যা দিয়ে একটি মিথ্যা মামলা করেছে। মামলাটি ‘রাজনৈতিক চক্রান্তের’ এবং দেশের স্থিতিশীল অবস্থা বিনষ্ট করার দুরভিসন্ধি বলে দাবি করেন বাবুনগরী।

তিনি বলেন, তার মৃত্যু নিয়ে একটি কুচক্রী মহল অপপ্রচার চালাচ্ছে। এ ছাড়া হাটহাজারী মাদ্রাসার ছাত্র ও হেফাজতের নেতাদের বিরুদ্ধে মিথ্যা মামলা করা হয়েছে। আমরা এর তীব্র নিন্দা জানাই। আজকের এই সংবাদ সম্মেলন থেকে আমরা জোর দাবি জানাচ্ছি– অনতিবিলম্বে দায়ের করা এ মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে। অন্যথায় দেশের শীর্ষ উলামায়ে কেরামদের সঙ্গে পরামর্শ সাপেক্ষে কঠোর পদক্ষেপ নিতে বাধ্য হব।
বাবুনগরী বলেন, এর আগে তারা আল্লামা শফীর লাশ নিয়েও নোংরা রাজনীতি করে ফায়দা হাসিলে ব্যর্থ হয়েছিল। আল্লামা শফীর জীবদ্দশাতেও তাকে জিম্মি করে কায়েমি স্বার্থ হাসিল করতে দেখা গিয়েছিল
মাদ্রাসা মিলনায়তনে আয়োজিত ওই সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন হেফাজতে ইসলামের বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক ডা. নুরুল আফছার আজাহারী।

ট্যাগ :

আরো পড়ুন