মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩

৩৫ লাখ টাকায় মিলবে বাংলাদেশে হুন্দাইয়ের গাড়ি

৩৫ লাখ টাকায় মিলবে বাংলাদেশে হুন্দাইয়ের গাড়ি

৩৫ লাখ টাকায় মিলবে বাংলাদেশে হুন্দাইয়ের গাড়ি

মঙ্গলবার, ২৪ জানুয়ারী, ২০২৩

 

 

বার পড়া হয়েছে

প্রিয় পাঠকঃবিশ্বখ্যাত দক্ষিণ কোরিয়ার অটোমোবাইল জায়ান্ট হুন্দাই ব্র্যান্ডের ‘ক্রেটা’ গাড়ির বর্তমান বাজার মূল্য ৪৩ লাখ ৫০ হাজার টাকা। সেখানে বাংলাদেশে তৈরি করা হুন্দাইয়ের একই গাড়ি ৯ লাখ টাকা কমে অর্থাৎ ৩৪ লাখ ৫০ হাজার টাকায় মিলবে।মঙ্গলবার (২৪ জানুয়ারি) তেজগাঁওয়ে আয়োজিত এক অনুষ্ঠানে এ কথা জানিয়েছেন ফেয়ার টেকনোলজি লিমিটেডের পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মুতাসসিম দায়ান।

তিনি জানান, বাংলাদেশে তৈরি ক্রেটা সিভিইউ গাড়ির সর্বনিম্ন দাম ৩৪ লাখ ৫০ হাজার টাকা হবে। যা অত্যন্ত প্রতিদ্বন্দ্বিতামূলক। সেই সঙ্গে গ্রাহকদের ৫ বছর বা ১ লাখ কিলোমিটার মাইলেজ পর্যন্ত ওয়ারেন্টি সুবিধা দেয়া হবে।

বর্তমানে আমদানি করা এই মডেলের গাড়ির দাম ৪৩ লাখ ৫০ হাজার টাকা বলে জানায় ফেয়ার টেকনোলজি লিমিটেড।এছাড়া তিন বছর বা ৪০ হাজার কিলোমিটারের মধ্যে ক্রয়মূল্যের ৬০ শতাংশ দামে বাই-ব্যাক সুবিধা থাকছে বলেও জানানো হয়।

মুতাসসিম দায়ান বলেন, গাড়ির জগতে বিশ্বের অন্যতম সেরা ব্র্যান্ড হুন্দাই। দৃষ্টিনন্দন ডিজাইন ও সর্বাধুনিক প্রযুক্তি হুন্দাই গাড়িকে সারা বিশ্বের মানুষের মধ্যে জনপ্রিয় করে তুলেছে।

গাজীপুরের কালিয়াকৈরের বঙ্গবন্ধু হাই টেক পার্কে হুন্দাই গাড়ি তৈরির কারখানা তৈরি করেছে ফেয়ার টেকনোলজি। কারখানাটিতে উৎপাদিত প্রথম গাড়ি হুন্দাই ক্রেটা এস ই ভি বাজারজাত শিগগিরই শুরু হতে যাচ্ছে।

ট্যাগ :

আরো পড়ুন