মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩

হাসপাতালে শুয়েই মেসি-আলভারেজদের গোল উদযাপন পেলের

হাসপাতালে শুয়েই মেসি-আলভারেজদের গোল উদযাপন পেলের

হাসপাতালে শুয়েই মেসি-আলভারেজদের গোল উদযাপন পেলের

বুধবার, ১৪ ডিসেম্বর, ২০২২

 

 

২২ বার পড়া হয়েছে

প্রিয় পাঠকঃকাতার বিশ্বকাপের প্রথম সেমিফাইনালে মঙ্গলবার (১৩ ডিসেম্বর) দিবাগত রাতে লিওনেল মেসি ও জুলিয়ান আলভারেজ শোয়ে উড়ে গেছে গতবারের রানার্সআপ ক্রোয়েশিয়া। লুসাইল স্টেডিয়াম দেখেছে মেসি শো। সেই সঙ্গে নতুন তারকা হিসেবে আলভারেজের ঝলক। দিয়াগো ম্যারাডোনা জীবিত থাকলে নিশ্চিত তিনি লুসাইলে বসে এই খেলা উপভোগ করতেন। অসুস্থ না থাকলেও ব্রাজিলিয়ান কিংবদন্তি পেলেও যে মাঠে থাকতেন তা নিশ্চিত।

তবে ম্যারাডোনা-পেলে দুই কিংবদন্তি উপস্থিত না থাকলেও আর্জেন্টিনা ও ক্রোয়েশিয়ার ম্যাচে ব্রাজিলিয়ান বিশ্বকাপজয়ী কিংবদন্তিরা উপস্থিত ছিলেন। যেখানে ছিলেন রোনাল্ডো, রিভালদো, রোনালদিনহো, রবার্তো কার্লোস ও কাকার মতো তারকারা। সকল বিশ্বকাপজয়ী তারকারা মাঠে বসে মেসিদের খেলা উপভোগ করেছেন। আর্জেন্টিনা জয় পাওয়ার পর শুভকামনাও জানিয়েছেন ব্রাজিলিয়ান বিশ্বকাপজয়ীরা।

অসুস্থতাজনিত কারণে কাতারে ছিলেন না সর্বকালের সেরা ব্রাজিলিয়ান কিংবদন্তি পেলে। বর্তমানে তিনি সাও পাওলোর আলবার্ট আইনস্টাইন হাসপাতালে সুস্থ হতে লড়াই করছেন। লুসাইলে উপস্থিত হতে না পারলেও ১১ হাজার ৮০০ কিলোমিটার দূরে থেকেও তিনি মেসিদের সমর্থন দিয়েছেন।

হাইভোল্টেজ ম্যাচটিতে আর্জেন্টিনা মেসির পেনাল্টি থেকে প্রথম লিড নেয়। ওই পেনাল্টি নিশ্চিত হওয়ার পরে হাসপাতালের বিছানায় শুয়ে হাত মুষ্টিবদ্ধ করে পোজ দেন পেলে। হাসপাতালের বেডে শুয়ে আর্জেন্টিনা-ক্রোয়েশিয়ার পুরো ম্যাচ উপভোগ করেছেন এ কিংবদন্তি। যার কিছু ছবি আবার তুলেছিলেন তার মেয়ে কেলি তুলে ইনস্টাগ্রামে শেয়ার দিয়েছেন তার মেয়ে কেলি ক্রিস্টিনা ন্যাসিমেন্তো।

গত ২৯ নভেম্বর পেলে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হন। এখনও তিনি হাসপাতালেই আছেন। এর আগে তার অসুস্থতা নিয়ে সংবাদমাধ্যম দাবি করে, পেলের অন্তিম চিকিৎসা চলছে। তার শরীর ক্যান্সারের চিকিৎসা কেমোথেরাপি বন্ধ করে দিয়েছে। তবে তার পরিবারের পক্ষ থেকে বিষয়টি নাকচ করে জানানো হয় যে, ভালো আছেন পেলে।

ট্যাগ :

আরো পড়ুন