বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২

শ্রমিক মৃত্যুর ঘটনায় খাতুনগঞ্জে দিনভর বিক্ষোভ,পণ্য উঠানামা বন্ধ

শ্রমিক মৃত্যুর ঘটনায় খাতুনগঞ্জে দিনভর বিক্ষোভ,পণ্য উঠানামা বন্ধ

শ্রমিক মৃত্যুর ঘটনায় খাতুনগঞ্জে দিনভর বিক্ষোভ,পণ্য উঠানামা বন্ধ

বুধবার, ১৯ অক্টোবর, ২০২২

 

 

২৮ বার পড়া হয়েছে

প্রিয় পাঠকঃচট্টগ্রাম নগরীর খাতুনগঞ্জে শ্রমিকদের মধ্যে মারামারি ঘটনায় ছুরিকাঘাতে আহত শ্রমিক মাসুদ মাঝি (৪৫) চট্টগ্রাম মেডিকেলের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন।

বুধবার (১৯ অক্টোবর) ভোরে তিনি মৃত্যুবরণ করেন।

পুলিশ জানায়,গত সোমবার দুপুরে মো. মাসুদ নামের ওই শ্রমিকের সঙ্গে এক পিকআপ চালকের কথা কাটাকাটি হয়। এর জের ধরে সন্ধ্যায় এসে কিছু সন্ত্রাসী মাসুদকে ছুরিকাঘাত করে চলে যায়।

আশংকাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেলে নিয়ে আসলে প্রথমে ওয়ার্ডে ভর্তি করে পরে আইসিইউতে স্থানান্তর করা হয়। বুধবার ভোরে চিকিৎসাধীন অবস্থায় মারা যান মাসুদ মাঝি।

এদিকে মাসুদ মাঝির মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে শ্রমিক কাজ বন্ধ করে দেয়। বুধবার দুপুর ২টা পর্যন্ত দেশের বৃহত্তম এই পাইকারী মোকামে পণ্য ওঠা-নামার কাজ বন্ধ রাখে শ্রমিকরা।

এ সময় নিহত শ্রমিক মাসুদের খুনিদের দ্রুত আইনের আওতায় আনার দাবি জানান তারা।

খাতুনগঞ্জে বিক্ষোভরত শ্রমিকদের একজন খালেক মুঠোফোনে বলেন, আমরা পেটের দায়ে এখানে কাজ করতে এসেছি। বিনা কারণে আমাদের ভাই মাসুদ মাঝিকে ছুরিকাঘাত করলো। আমাদের চোখের সামনে ঘটনাটি ঘটেছে। কিন্তু দোষীদের কেউ এখনো গ্রেপ্তার করেনি। যতক্ষন এ ঘটনার সাথে জড়িতরা গ্রেপ্তার না হবে, ততক্ষন আমরা এ আন্দোলন চালিয়ে যাবো।’

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাহেদুল কবির বলেন, ‘চট্টগ্রাম মেডিকেলে চিকিৎসাধীন থেকে বুধবার ভোরে মারা গেছে ছুরিকাঘাতে আহত মাসুদ মাঝি। এরপর থেকেই শ্রমিকরা কর্মবিরতিতে নেমেছে, বিক্ষোভ করছে। আমরা চেষ্টা করছি দ্রুত দোষীদের আইনের আওতায় আনতে।’

ট্যাগ :

আরো পড়ুন