মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩

লকডাউনে বিশেষ ফ্লাইট, প্রথমদিনেই অর্ধেক বাতিল

লকডাউনে বিশেষ ফ্লাইট, প্রথমদিনেই অর্ধেক বাতিল

লকডাউনে বিশেষ ফ্লাইট, প্রথমদিনেই অর্ধেক বাতিল

শনিবার, ১৭ এপ্রিল, ২০২১

 

 

৩৩৯ বার পড়া হয়েছে

প্রিয় পাঠকঃশাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের পরিচালক তৌহিদ উল আহসান বলেন, বিভিন্ন দেশের ১৪টি নির্ধারিত ফ্লাইট থাকলেও নানা কারণে ইতোমধ্যে ৭টি ফ্লাইট বাতিল করা হয়েছে। তিনি বলেন, বাতিল হওয়া ফ্লাইটগুলোর মধ্যে রয়েছে বিমানের আসা-যাওয়াসহ ৫টি এবং আরব আমিরাতের বাজেট এয়ারলাইন্স ফ্লাই দুবাইয়ের ২টি।
পাঁচ দেশের আট গন্তব্য হলো, সৌদি আরবের রিয়াদ, দাম্মাম ও জেদ্দা, সংযুক্ত আরব আমিরাতের দুবাই ও আবুধাবি, ওমানের রাজধানী মাস্কাট, কাতারের রাজধানী দোহা ও সিঙ্গাপুর।
বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের জনসংযোগ শাখার উপমহাব্যবস্থাপক তাহেরা খন্দকার বলেন, এ পর্যন্ত মোট ৪টি ফ্লাইট বাতিল হয়েছে, সন্ধ্যায় জেদ্দা যাওয়ার ফ্লাইটটির বিষয়ে এখনও সিদ্ধান্ত হয়নি। বাতিল হওয়ার ফ্লাইটগুলোর মধ্যে রয়েছে, সোয়া ৬ টার রিয়াদগামী, ২টা ৫০ মিনিটের দাম্মামগামী, ৪টা ৪৫ মিনিটের ও ৫টা ১৫ মিনিটের দুটি ডুবাইগামী ফ্লাইট।
তিনি বলেন, প্রথম ফ্লাইটের ২০১জন যাত্রীকে আমরা হোটেলে রাখা হয়েছে, পরবর্তী ফ্লাইটে তাদের পাঠানোর চেষ্টা করছি। বাকি ফ্লাইটগুলো বাতিলের বিষয়ে যাত্রীদের মোবাইলে বার্তা জানিয়ে দেওয়া হয়েছে। দ্রুতই এসকল ফ্লাইটের বিষয়ে সিদ্ধান্ত জানিয়ে দেওয়া হবে। এদিকে সকালের রিয়াদগামী ফ্লাইট বাতিলের কারণে যাত্রীরা ভোররাতে বিমানবন্দরে ক্ষোভ প্রকাশ করেন।

ট্যাগ :

আরো পড়ুন