মঙ্গলবার, ২৫ জুন ২০২৪

মোবাইল অপারেটরদের ফাঁদে গ্রাহক

মোবাইল অপারেটরদের ফাঁদে গ্রাহক

মোবাইল অপারেটরদের ফাঁদে গ্রাহক

রবিবার, ৫ সেপ্টেম্বর, ২০২১

 

 

৪৯১ বার পড়া হয়েছে

প্রিয় পাঠকঃমোবাইল অপারেটরগুলো লোভনীয় ইন্টারনেট প্যাকেজের ফাঁদে ফেলে গ্রাহকদের পকেট কাটছে বলে অভিযোগ করেছে টেলি কনজ্যুমারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (টিক্যাব)।রোববার (৫ সেপ্টেম্বর) এক প্রেস বিজ্ঞপ্তিতে এ অভিযোগ করেছেন টিক্যাবের আহ্বায়ক মুর্শিদুল হক।

তিনি বলেন, আমরা মোবাইল নেটওয়ার্ক অপারেটরগুলোর ইন্টারনেট প্যাকেজগুলো পর্যালোচনা করে দেখতে পেয়েছি তারা নির্দিষ্ট কিছু প্ল্যাটফর্মের জন্য বিভিন্ন ইন্টারনেট প্যাকেজ বিক্রি করছে।

গ্রামীণফোন- জি৫, হইচই, বায়োস্কোপ, স্কাইপি, জুম, টিমস, ডুয়ো, সোশ্যাল প্যাক, ইউটিউব, টিকটক, জিপি মিউজিক। বাংলালিংক- টফি অ্যাপ, ফেসবুক, ইমো, ইউটিউব, বিপ, স্টুডেন্ট প্যাক, রবি- সোশ্যাল, ফেসবুক, ইনস্টাগ্রাম, হোয়াটসঅ্যাপ, জুম, টিমস, টিকটক, গুগল ক্লাসরুম, স্কাইপ, ইমো। টেলিটক- শুধুমাত্র বিভিন্ন অ্যাপের জন্য এবং এয়ারটেল- লাইকি, ফেসবুক ম্যাসেঞ্জার, গুগল ক্লাসরুম ইত্যাদি অ্যাপস শুধু ব্রাউজ করার শর্তে ইন্টারনেট প্যাকেজ বিক্রি করছে।

এতে করে অনেক গ্রাহক প্যাকেজের ডিটেইলস না জেনে লোভনীয় অফারের ফাঁদে পড়ে প্যাকেজ নিলেও দেখা যাচ্ছে নির্দিষ্ট অ্যাপ ছাড়া ইন্টারনেট কাজ করছে না। ফলে তা অনেকাংশে অব্যবহৃত থাকা অবস্থাতেই মেয়াদ শেষ হয়ে যাচ্ছে। আবার অনেকে জেনে প্যাকেজ নিলেও পুরো প্যাকেজ ব্যবহারের আগেই মেয়াদ শেষ হয়ে যাচ্ছে। ফলে বেশির ভাগ ক্ষেত্রে পুরোপুরি ব্যবহার না করেই গ্রাহকদের সম্পূর্ণ প্যাকেজের টাকা পরিশোধ করতে হচ্ছে।

ট্যাগ :

আরো পড়ুন