মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩

মানুষ পুড়িয়ে মারা-ধ্বংস করাই বিএনপির আন্দোলন

মানুষ পুড়িয়ে মারা-ধ্বংস করাই বিএনপির আন্দোলন

মানুষ পুড়িয়ে মারা-ধ্বংস করাই বিএনপির আন্দোলন

বুধবার, ৭ ডিসেম্বর, ২০২২

 

 

১৭ বার পড়া হয়েছে

প্রিয় পাঠকঃ মানুষ পুড়িয়ে মারা ও ধ্বংস করাই বিএনপির আন্দোলন। বঙ্গবন্ধু কন্যা যতক্ষণ আছেন, ততক্ষণ দেশের মানুষ ভালো থাকবে। কক্সবাজারের শেখ কামাল আন্তর্জাতিক স্টেডিয়ামে আওয়ামী লীগের জনসভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এসব কথা বলেন।

পর্যটন নগরী কক্সবাজারের উন্নয়নে সরকারের নেয়া বিভিন্ন পদক্ষেপ তুলে ধরে শেখ হাসিনা বলেন, আওয়ামী লীগ প্রতিশ্রুতি বাস্তবায়ন করতে জানে। বার বার ভোট দিয়ে নির্বাচিত করায় দেশের কাজ করতে পেরেছেন, ভোট বৃথা যায়নি।

জিয়া, এরশাদ ও খালেদা জিয়ার সরকার কেউই কক্সবাজারে উন্নয়ন করেনি একমাত্র আওয়ামী লীগ ছাড়া। আওয়ামী লীগ সরকারের পরিকল্পনার বাস্তবায়ন হলে কক্সবাজার সিঙ্গাপুরের চেয়েও উন্নত শহর হবে বলে মন্তব্য করেন সরকার প্রধান।

প্রধানমন্ত্রী বলেন, এই অঞ্চলে ২৯ প্রকল্পের উদ্বোধন ডিসেম্বর মাসে কক্সবাজার বাসীর জন্য উপহার। মাতারবাড়ি গভীর সমুদ্র বন্দর, ছয়টা বিশেষ অর্থনৈতিক অঞ্চল গড়ে তোলা হবে। আন্তর্জাতিক মানের এয়ারপোর্ট ও পর্যটন শহর গড়ে তোলার জন্য সব উদ্যোগ নিয়েছে সরকার।

জামাত বিএনপি এদেশের মানুষকে অগ্নিসন্ত্রাস, খুন, হত্যা মানিলন্ডারিং, জঙ্গি, দেশের টাকা বিদেশে লুট করা ছাড়া জনগনকে কিছুই দিতে পারেনি বলেও মন্তব্য করেন তিনি । বিএনপির আন্দোলন মানুষ পুড়িয়ে মারা, ধ্বংস করা ছাড়া এরা কিছুই করতে পারে না বলেও মন্তব্য করেন জনসভায়।

ট্যাগ :

আরো পড়ুন