মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩

বেলজিয়াম মডেলের সঙ্গে প্রেম করছেন এমবাপ্পে

বেলজিয়াম মডেলের সঙ্গে প্রেম করছেন এমবাপ্পে

বেলজিয়াম মডেলের সঙ্গে প্রেম করছেন এমবাপ্পে

মঙ্গলবার, ১৩ ডিসেম্বর, ২০২২

 

 

২৫ বার পড়া হয়েছে

প্রিয় পাঠকঃ বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) রাত ১টায় সেমিফাইনালে মরক্কোর মুখোমুখি হবে ১৯৯৮ সালের বিশ্ব চ্যাম্পিয়নরা। ফ্রান্স যখন সেমিফাইনাল ম্যাচ নিয়েই চিন্তিত তখন দলটির অন্যতম সেরা তারকা কিলিয়ান এমবাপ্পেকে নিয়ে গুঞ্জন- বেলজিয়ামের মডেল রোজ বেরট্রামের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন তিনি।

২৩ বছর বয়সি ফরাসি তারকা এতিদিন প্লেবয় সাময়িকীতে প্রথম ট্রান্সজেন্ডার মডেল হিসেবে প্রচ্ছদে জায়গা পাওয়া ইনেস রাউয়ের সঙ্গে লুকিয়ে লুকিয়ে প্রেম করেছিলেন। এবার তার নতুন প্রেমিকা মডেল রোজ রেবট্রামে। রাউয়ের সঙ্গে এমবাপ্পের প্রেম ভেঙে গেছে নাকি চলছে, সে বিষয়ে নিশ্চিত হওয়া যায়নি।কয়েক মাস আগে এক নারীর সঙ্গে এপবাপ্পের ঘনিষ্ঠতার খবর চাউর হয়। তখন জানা যায়, মডেলের নাম ইনেস রাউ। তিনি রূপান্তরিত নারী হিসেবে প্লেবয় সাময়িকীতে জায়গা পেয়েছিলেন।

এমবাপ্পের ২৮ বছর বয়সী প্রেমিকার রোজ বেরট্রামের জন্ম বেলজিয়ামে হলেও তার বাবা স্কটিশ বংশোদ্ভূত, মা পর্তুগিজ। রোজের বয়স যখন সবে ১৩, তখন মডেল এজেন্সির সঙ্গে চুক্তি করেন। ১৬ বছর বয়সেই একটি নামি পণ্য প্রতিষ্ঠানের ফটোশুট করে রাতারাতি খ্যাতি পান। ১৮ বছর বয়সে পাড়ি দেন যুক্তরাষ্ট্রে। পরের দশ বছরে হয়ে ওঠেন ইউরোপের অন্যতম জনপ্রিয় মডেল। ইনস্টাগ্রামে তার অনুসারীর সংখ্যা প্রায় ১ কোটি।

ট্যাগ :

আরো পড়ুন