মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩

বিশ্বকাপ জিতেই বিয়ে করলেন আর্জেন্টাইন ডিফেন্ডার

বিশ্বকাপ জিতেই বিয়ে করলেন আর্জেন্টাইন ডিফেন্ডার

বিশ্বকাপ জিতেই বিয়ে করলেন আর্জেন্টাইন ডিফেন্ডার

বুধবার, ২৮ ডিসেম্বর, ২০২২

 

 

১৭ বার পড়া হয়েছে

প্রিয় পাঠকঃহলুদ কার্ডের কারণে বিশ্বকাপের সেমিফাইনালে ক্রোয়েশিয়ার বিপক্ষে খেলা হয়নি মার্কোস আকুনিয়ার। তার জায়গায় বিকল্প হিসেবে খেলতে নেমে দারুণ পারফরম্যান্সই দেন নিকোলাস তালিয়াফিকো। সেই পারফরম্যান্সের সুবাদে ফাইনালে ফ্রান্সের বিপক্ষে তাকেই শুরুর একাদশে খেলান আর্জেন্টিনা কোচ লিওনেল স্কালোনি। বদলি হয়ে মাঠ ছাড়ার আগে খেলেন দারুণ।

এরপর চরম নাটকীয়তার পর তো আলবিসেলেস্তেদের হয়ে জিতলেন সোনালি ট্রফিটা।
৩৬ বছর পর আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ে অবদান ছিল তালিয়াফিকোর। এমন খুশির মুহূর্তে বিয়েটাও সেরে নিলেন তিনি। কাতার থেকে বিশ্বকাপ নিয়ে দেশে ফেরার পর উদযাপন শেষে কয়েকদিনের বিরতি পায় ফুটবলাররা। অনেকে সেই বিরতি কাটিয়ে ফিরে গেছেন নিজ নিজ ক্লাবে। তবে তালিয়াফিকো ছুটি বাড়িয়ে করে ফেললেন বিয়ে। আট বছরের প্রেমের সম্পর্কের পরিণতি দিয়েছেন এই লেফটব্যাক। বান্ধবী ক্যারোলনা কালভানির সঙ্গে গাঁটছাড়া বেঁধেছেন তিনি।

বড়দিনের ছুটির পর মঙ্গলবার পরিবার ও আত্মীয়স্বজনের উপস্থিতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সারেন তালিয়াফিকো ও ক্যারোলিনা। এই অলিম্পিক লিঁও তারকার বিয়েতে উপস্থিত ছিলেন আর্জেন্টিনা দলের তারকা ফরোয়ার্ড লাওতারো মার্টিনেস এবং ক্লাবের কয়েকজন সতীর্থ। তবে যে সতীর্থরা তার বিয়েতে উপস্থিত থাকতে পারেননি, তারা বিভিন্ন মাধ্যমে শুভেচ্ছা জানিয়েছেন।

উল্লেখ্য, কোপা আমেরিকার ফাইনালে মারাকানায় ব্রাজিলকে হারিয়ে আর্জেন্টিনা শিরোপা জয়ের পর গত বছরের ১৮ জুলাই ক্যারোলিনার সঙ্গে আংটি বদল করেন তালিয়াফিকো। কোপা জেতার পর বেশ কয়েকদিনের ছুটি নিয়ে ক্যারোলিনার সঙ্গে ছুটি কাটাতে মালদ্বীপে যান তিনি। সেই ছুটিতেই বিয়ের প্রস্তাব দেন সাবেজ ইন্ডিপিন্ডেন্ট ও বেনফিল্ড তারকা। এবার বাকি কাজটাও সেরে ফেললেন তিনি।

ট্যাগ :

আরো পড়ুন