মঙ্গলবার, ১৮ জুন ২০২৪

বায়োফার্মা ও বায়ো গ্রুপের এমডি হলেন ডা: লকিয়ত উল্যা

বায়োফার্মা ও বায়োগ্রুপের এমডি হলেন ডাঃ লকিয়ত উল্যা

বায়োফার্মা ও বায়োগ্রুপের এমডি হলেন ডাঃ লকিয়ত উল্যা

বুধবার, ১৭ জানুয়ারী, ২০২৪

 

 

১৬২ বার পড়া হয়েছে

প্রিয় পাঠকঃদেশের অন্যতম শীর্ষ স্থানীয় ওষুধ প্রস্তুতকারী প্রতিষ্ঠান বায়োফার্মা লিঃ ও বায়োগ্রুপের ব্যবস্থাপনা পরিচালক নির্বাচিত হয়েছেন বাংলাদেশের ফার্মাসিউটিক্যাল ইনডাষ্ট্রিজের পথিকৃৎ ডাঃ লকিয়ত উল্যা।গত ১ জানুয়ারি প্রতিষ্ঠানটির পরিচালনা পরিষদ নির্বাচনে তাকে এ নতুন দায়িত্ব দেওয়া হয়।
এ সময় বায়োফার্মা লিঃ এর চেয়ারম্যান ডাঃ শাহাবউদ্দিন আহমেদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান ডাঃ আনোয়ারুল আজিম, সদ্য বিদায়ী ব্যবস্থাপনা পরিচালক ডাঃ মোহাম্মদ মিজানুর রহমান সহ কোম্পানির উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ডাঃ লকিয়ত উল্যা বায়োগ্রুপের প্রতিষ্ঠাতা পরিচালক। এর আগে তিনি প্রতিষ্ঠানটির ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর ছিলেন।

বিভিন্ন সময় বাংলাদেশ ফার্মাসিউটিক্যাল সেক্টরে বিশেষ অবদানের স্বীকৃতি স্বরুপ দেশে ও বিদেশে অসংখ্য পুরস্কারে ভুষিত হয়েছেন ডাঃ লকিয়ত উল্যা।বর্তমানে তিনি এশিয়ান-আফ্রিকান চেম্বার অব কমার্স অ্যান্ড ইনডাষ্ট্রিজের সহ সভাপতি এবং বাংলাদেশ ইনষ্টিটিউট অব ম্যানেজমেন্ট এলামনাই এসোসিয়েশন, বাংলাদেশ- মালয়েশিয়ান চেম্বার অব কমার্স অ্যান্ড ইনডাষ্ট্রিজ এবং কমনওয়েলথ অব ইন্ডিপেন্ডেন্ট ষ্টেটস- বাংলাদেশ চেম্বার অব কমার্স অ্যান্ড ইনডাষ্ট্রিজের পরিচালক পদে দায়িত্ব পালন করছেন।

এ ছাড়া ও ল্যাটিন আমেরিকা বাংলাদেশ চেম্বার অব কমার্স অ্যান্ড ইনডাষ্ট্রিজের আজীবন সদস্য এবং সার্ক চেম্বার অব কমার্স অ্যান্ড ইনডাষ্ট্রিজের প্রতিষ্ঠাতা পরিচালকের দায়িত্বও পালন করছেন।

ডাঃ লকিয়ত উল্যা ২০২৩ সালের নভেম্বরে ব্রিটিশ পার্লামেন্ট থেকে গ্লোবাল পিলানথ্রপি অ্যাওয়ার্ড লাভ করেন।

ট্যাগ :

আরো পড়ুন