সোমবার, ০৪ মার্চ ২০২৪

ফারুকীকে তারিক আনামের হুঁশিয়ারি!

ফারুকীকে তারিক আনামের হুঁশিয়ারি!

ফারুকীকে তারিক আনামের হুঁশিয়ারি!

মঙ্গলবার, ৫ ডিসেম্বর, ২০২৩

 

 

৫৩ বার পড়া হয়েছে

প্রিয় পাঠকঃস্বনামধন্য নির্মাতা মোস্তফা সরোয়ার ফারুকী। পরিচালনার পাশাপাশি এবার নাম লিখিয়েছেন অভিনেতা হিসেবেও। তবে এ নতুন পরিচয়ের জন্য ফারুকীকে হুঁশিয়ারি দিয়েছেন দেশের আরেক জনপ্রিয় কিংবদন্তি তারকা তারিক আনাম খান।
বর্ষীয়ান অভিনেতা তারিক আনাম মঞ্চ, নাটক, সিনেমা – সব মাধ্যমেই অভিনয়ের জাদু ছড়িয়েছেন। পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারও। মিডিয়ায় জন্ম দিয়েছেন নতুন নতুন অভিনয়শিল্পী। এবার সেই বর্ষীয়ান তারকাই বাদ সেধেছেন নির্মাতা ফারুকীর অভিনেতা হওয়া নিয়ে।

সোশ্যাল মিডিয়া ফেসবুকে শনিবার (২ ডিসেম্বর) বিকেলে ফারুকীকে নিয়ে একটি ফেসবুক পোস্ট করেন তারিক। ওই পোস্ট দেখে জানা যায়, চরকিতে মুক্তি পাওয়া ফারুকী অভিনীত ‘সামথিং লাইক এন অটোবায়োগ্রাফি‘ দেখেছেন তিনি। এরপরই তারিক ফেসবুকে তার মতামত জানান।

যার সারমর্ম এই যে, অভিনেত্রী হিসেবে তিশার অভিনয় বরাবরই প্রশংসনীয়। কিন্তু ফারুকীর অভিনয় দেখে তারিক বলেন, ফারুকীর সাথেও কাজ হয়েছে আমার। কিন্তু এ রূপে ওকে ভাবিনি, দেখিওনি।

এরপরই তারিক জানান, ভালো অভিনয় করলেও ফারুকী চিন্তায়, মননে, বুদ্ধিমত্তায় একজন সৃজনশীল নির্মাতা। অভিনয় করতে গিয়ে যেন একজন সফল ও গুণী নির্মাতা হারিয়ে না যায়, সে হুঁশিয়ারি দিয়ে তারিক বলেন, পর্দায় মুখ দেখানো এক ধরনের মোহ! আর সে মোহ যেন নির্মাতা ফারুকীকে পেয়ে না বসে!

ট্যাগ :

আরো পড়ুন