মঙ্গলবার, ২৫ জুন ২০২৪

পি কে হালদারের বান্ধবী অবন্তী গ্রেফতার

বুধবার, ১৩ জানুয়ারী, ২০২১

 

 

৫৮২ বার পড়া হয়েছে

প্রিয় পাঠক: রিলায়েন্স ফাইন্যান্স ও এনআরবি গ্লোবাল ব্যাংকের সাবেক ব্যবস্থাপনা পরিচালক প্রশান্ত কুমার হালদারের (পি কে হালদার) বান্ধবী অবন্তীকা বড়ালকে গ্রেফতার করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।
বুধবার (১৩ জানুয়ারি) রাজধানীর ধানমন্ডির ১০ নং সড়কের একটি বাসা থেকে দুদকের উপ-পরিচালক মো. সালাহউদ্দিনের নেতৃত্বে একটি টিম তাকে গ্রেফতার করে বলে জানিয়েছে দুদক সূত্র।
দুদক বলছে, পি কে হালদারের মামলার তদন্তে অবন্তীকার সম্পৃক্ততা পাওয়ায় তাকে গ্রেফতার করা হয়েছে। ইতোমধ্যে দুদক থেকে তাকে আদালতে নিয়ে যাওয়া হয়েছে। আদালতে হাজির করে রিমান্ড চাইবে দুদকের তদন্তকারী কর্মকর্তা।গত ২৮ ডিসেম্বর পি কে হালদারের ঘনিষ্ঠ সহযোগী ও বান্ধবী অবন্তীকা বড়ালকে জিজ্ঞাসাবাদের জন্য তলব করা হয়েছিল। তবে ওই সময় তিনি হাজির হননি।
অভিযোগ রয়েছে, পি কে হালদার পিপলস লিজিং ইন্টারন্যাশনাল লিজিং অ্যান্ড ফাইন্যান্সিয়াল সার্ভিসেস, পিপলস লিজিং অ্যান্ড ফাইন্যান্সিয়াল সার্ভিসেস, এফএএস ফাইন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্ট লিমিটেড ও বাংলাদেশ ইন্ডাস্ট্রিয়াল ফাইন্যান্স কোম্পানির (বিআইএফসি) দায়িত্ব পালন করে প্রায় ৩ হাজার ৬০০ কোটি টাকা আত্মসাৎ ও পাচার করেছেন।

ট্যাগ :

আরো পড়ুন