মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩

পানামা ও প্যারাডাইস পেপার্সে নাম আসা ব্যক্তিদের তথ্য হাইকোর্টে

রাষ্ট্রদূতের মন্তব্যে দুঃখ প্রকাশ, ক্ষমা চাইবে না সুইস দূতাবাস

রাষ্ট্রদূতের মন্তব্যে দুঃখ প্রকাশ, ক্ষমা চাইবে না সুইস দূতাবাস

বুধবার, ২৬ জানুয়ারী, ২০২২

 

 

৯৬ বার পড়া হয়েছে

প্রিয় পাঠকঃপানামা ও প্যারাডাইস পেপার্সে নাম আসা অর্থপাচারে জড়িত ব্যক্তি ও প্রতিষ্ঠানের তথ্য হাইকোর্টে দাখিল করা হয়েছে। বুধবার বিচারপতি মো. নজরুল ইসলাম তালুকদার ও বিচারপতি মো. মোস্তাফিজুর রহমানের হাইকোর্ট বেঞ্চে এ তথ্য সংক্রান্ত প্রতিবেদন দাখিল করা হয়।

ডেপুটি অ্যাটর্নি জেনারেল এ কে এম আমিন উদ্দিন মানিক এ প্রতিবেদন দাখিল করেন।

গত বছরের ৬ ডিসেম্বর পানামা ও প্যারাডাইস পেপার্সে নাম আসা অর্থ পাচারকারীদের বিরুদ্ধে কী পদক্ষেপ নেওয়া হয়েছে, তা জানাতে নির্দেশ দেন বাংলাদেশ ফাইন্যান্সিয়াল ইন্টেলিজেন্স ইউনিট (বিএফআইইউ) ও সিআইডিকে তা জানাতে বলা হয়।

প্যারাডাইস পেপার্সে নাম আসা দুদকের তালিকায় থাকা ব্যক্তি ও প্রতিষ্ঠান ঃ

১.আব্দুল আউয়াল মিন্টু ২. নাসরিন ফাতেমা আউয়াল ৩. তাবিথ আউয়াল ৪. তাফসির আউয়াল৫. তাজওয়ার মো. আউয়াল৬. মোগল ফরিদা ওয়াই৬. শহিদ উল্লাহ৭. চৌধুরী ফয়সাল৮.আহমাদ সামির ১০. ব্রামার অ্যান্ড পার্টনার্স অ্যাসেট ম্যানেজমেন্ট বাংলাদেশ লি.১১. মুসা বিন শমসের১২. ফজলে এলাহী১৩. কেএইচ আসাদুল ইসলাম১৪. জুলফিকার আহমেদ১৫. তাজুল ইসলাম তাজুল১৬. মোহাম্মদ মালেক, ১৮. ইমরান রহমান১৭. মোহাম্মদ এ আউয়াল১৯. এরিক জনসন আনড্রেস উইলসন২০. ফারহান ইয়াকুবুর রহমান২১. তাজুল ইসলাম২২. আমানুল্লাহ চাগলা২৩.মোহাম্মদ আতিকুজ্জামান, ২৪. মোহাম্মদ রেজাউল হক, মাল্টা ২৫. মোহাম্মদ কামাল ভুইয়া২৬. মাহতাবা রহমান, ২৭. ফারুক পালওয়ান২৮. মাহমুদ হোসাইন২৯. শাহনাজ হুদা রাজ্জাক।

ট্যাগ :

আরো পড়ুন