মঙ্গলবার, ২৫ জুন ২০২৪

পদত্যাগ করলেন প্রাইম ব্যাংকের এমডি

পদত্যাগ করলেন প্রাইম ব্যাংকের এমডি

পদত্যাগ করলেন প্রাইম ব্যাংকের এমডি

বুধবার, ৯ ডিসেম্বর, ২০২০

 

 

৬৭১ বার পড়া হয়েছে

প্রিয় পাঠকঃপদত্যাগ করলেন প্রাইম ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ( এমডি) রাহেল আহমেদ।ব্যবস্থাপনা পরিষদের সাথ বণিবণা না হওয়ার কারণে তিনি পদত্যাগ করেছেন বলেব্যাংহক পাড়ায় গুঞ্জন। করোনায় আক্রান্ত হয়ে সদ্য হাসপাতাল থেকে চিকিৎসা নিয়ে বাসায় ফিরেছেন। চিকিৎসকের পরামর্শে বাসায় ফিরে বিচ্ছিন্ন (আইসোলেশন) জীবন যাপন করছেন। আর সেই বিচ্ছিন্ন জীবনযাপনে থাকা অবস্থায় কর্মস্থল থেকে পদত্যাগের সিদ্ধান্ত নিয়েছেন প্রাইম ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) রাহেল আহমেদ।

গতকাল মঙ্গলবার তিনি ব্যাংকের পরিচালনা পর্ষদের কাছে পদত্যাগপত্রও পাঠিয়ে দিয়েছেন। কী এমন হলো যে ব্যাংকটির এমডিকে বাসায় চিকিৎসাধীন থাকা অবস্থায় পদত্যাগের সিদ্ধান্ত নিতে হলো?

এ বিষয়ে জানতে ব্যাংকটির বিভিন্ন পর্যায়ে খোঁজখবর নিয়ে জানা গেছে, রাহেল আহমেদকে দ্বিতীয় দফায় ব্যাংকের এমডি করা হবে না বলে পর্ষদ থেকে আগেই জানিয়ে দেওয়া হয়েছিল। এ অবস্থায় আগামী রোববার এমডি হিসেবে তাঁর মেয়াদ শেষ হওয়ার কথা। কিন্তু মেয়াদ পূর্তির কয়েক দিন আগে তিনি পদ ছাড়েন।
প্রাইম ব্যাংক এখন নতুন এমডি খুঁজছে। তবে আপাতত কাজ চালিয়ে যেতে উপব্যবস্থাপনা পরিচালক (ডিএমডি) ফয়সাল রহমানকে ভারপ্রাপ্ত এমডির দায়িত্ব দেওয়া হয়েছে।

ট্যাগ :

আরো পড়ুন