মঙ্গলবার, ১৮ জুন ২০২৪

না জানিয়েই চট্টগ্রামে পাঁচতারকা হোটেল ছেড়েছেন মুরাদ

বিদেশ যেতে চাইলে ডা. মুরাদকে বাধা দেবে না সরকার

বিদেশ যেতে চাইলে ডা. মুরাদকে বাধা দেবে না সরকার

মঙ্গলবার, ৭ ডিসেম্বর, ২০২১

 

 

৪৮৮ বার পড়া হয়েছে

প্রিয় পাঠকঃসোমবার (৬ ডিসেম্বর) গোপনে চট্টগ্রামে পাঁচতারকা হোটেল রেডিসন ব্লুতে উঠেছিলেন তিনি। পরে একই দিন রাত ৩টাই কাউকে কিছু না জানিয়ে হোটেল ছেড়ে ঢাকার উদ্দেশে রওনা হন। এ সময় তার সঙ্গে কোনো প্রটোকল ছিল না বলে হোটেল সূত্র নিশ্চিত করেছেন।

একাধিক সূত্রে পাওয়া তথ্য অনুযায়ী, ডা. মুরাদ হাসান রাতটা চট্টগ্রামে রেডিসন ব্লুতেই থাকতে চেয়েছিলেন। কিন্তু সংশ্লিষ্ট মহলের পরামর্শে রাতেই ঢাকার উদ্দেশে হোটেল ছাড়তে হয় তাকে। সংশ্লিষ্ট মহল থেকে তাকে বোঝানো হয়, এই মুহূর্তে প্রতিমন্ত্রীর জন্য চট্টগ্রামের চেয়ে ঢাকায় অবস্থান করা বেশি সুবিধাজনক ও নিরাপদ হবে। এরপর রাত ৩টার দিকে সড়কপথেই তিনি ঢাকার পথে যাত্রা করেছেন বলে নির্ভরযোগ্য সূত্রে নিশ্চিত হওয়া গেছে।

রেডিসন ব্লু বে ভিউ হোটেলের ব্যবস্থাপক ও জনসংযোগ কর্মকর্তা রাফাত সালমান গনমাধ্যমকে বলেন, মন্ত্রী সোমবার (৬ ডিসেম্বর) দুপুর নাগাদ আমাদের হোটেলে এসেছিলেন। ওনার জন্য একটি রুম বুকড (অগ্রিম ভাড়া) করা ছিল। সেখানেই ওঠেন তিনি। তবে মধ্যরাতের আগে কাউকে কিছু না বলে তিনি চলে যান। আমাদের অভ্যর্থনার দায়িত্বে থাকা কেউই ওনার হোটেল ছাড়ার বিষয়টি জানতেন না।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নেজাম উদ্দিন বলেন, সিটি এসবির পক্ষ থেকে প্রতিমন্ত্রীর প্রটোকলের বিষয়টি জানানো হয়নি। এ জন্য আমরা ওনার কোনো প্রটোকলের দায়িত্বে ছিলাম না।

ট্যাগ :

আরো পড়ুন