মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩

ডি মারিয়ার হাঁটুতে বিশ্বকাপ ট্রফি

ডি মারিয়ার হাঁটুতে বিশ্বকাপ ট্রফি

ডি মারিয়ার হাঁটুতে বিশ্বকাপ ট্রফি

শনিবার, ২৪ ডিসেম্বর, ২০২২

 

 

২০ বার পড়া হয়েছে

প্রিয় পাঠকঃকাতারে আর্জেন্টিনার বিশ্বজয়ের পর পেরিয়ে গেছে ছয় দিন। তবে এখনো উদযাপন চলছে নানা জায়গায়। এমন সময় বিশ্বকাপ ট্রফির স্মৃতি ধরে রাখতে পায়ে উল্কি (ট্যাটু) করলেন আনহেল ডি মারিয়া। ডান পায়ের হাঁটুতে বিশ্বকাপ ট্রফির বড় একটি ট্যাটু করিয়েছেন তিনি।

এর আগে শরীরের কোথাও কখনো এতো বড় ট্যাটু করাননি এই তারকা ফুটবলার।
আজ শনিবার সকালে সামাজিক যোগযোগ মাধ্যম টুইটারে ডি মারিয়ার একটি ছবি ছড়িয়ে পড়ে। সেখানে দেখা যায় ডান পায়ে বিশ্বকাপের ট্রফির ট্যাটু করিয়েছেন জুভেন্টাসে খেলা এই উইঙ্গার। তার অনিন্দ্য সুন্দর ট্যাটুটির আর্টিস্ট ইজাকুইয়েল ভিয়াপিয়ানো। ছবির ফ্রেমে ডি মারিয়ার সঙ্গে তিনিও ছিলেন।

আর্জেন্টিনার এবারের বিশ্বকাপ জয়ের আনন্দ বাঁধভাঙা হওয়াই স্বাভাবিক। ৩৬ বছর পর বিশ্বকাপ শিরোপা জিতেছে ডিয়েগো ম্যারাডোনার উত্তরসূরিরা। তার ওপর এটা ছিল লিওনেল মেসির শেষ বিশ্বকাপ। মেসির শেষ বিশ্বকাপ রাঙাতে ডি মারিয়ার ভূমিকাও কম ছিল না। ফাইনালে তিনি দলের হয়ে গোল করেন। তার আগে দলকে পেনাল্টি এনে দেন তিনি।

বিশ্বকাপ জয়ের পর তাই আনন্দের মধ্যমণি হয়ে ছিলেন ডি মারিয়াও। এর আগে ২০২১ সালে ব্রাজিলকে হারিয়ে কোপা আমেরিকার শিরোপা জেতার পর বাঁ উরুতে ট্যাটু করিয়েছিলেন ডি মারিয়া। যে শিরোপা জিতে তারা ২৮ বছরের অপেক্ষার অবসান ঘটিয়েছিল বড় কোনো শিরোপা জয়ের ক্ষেত্রে। আর ৩৬ বছর পর বিশ্বকাপ জিতে তারা অমর হয়ে গেলেন ইতিহাসের পাতায়।

ট্যাগ :

আরো পড়ুন