মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩

ট্রফি নিয়েই ঘুমিয়ে পড়লেন মেসি

ট্রফি নিয়েই ঘুমিয়ে পড়লেন মেসি

ট্রফি নিয়েই ঘুমিয়ে পড়লেন মেসি

মঙ্গলবার, ২০ ডিসেম্বর, ২০২২

 

 

৪৯ বার পড়া হয়েছে

প্রিয় পাঠকঃ ফুটবলে এতদিন অপূর্ণতা বলতে লিওনেল মেসির কাছে ছিল শুধুই বিশ্বকাপ।এবার সে আরাধ্যও সাধন হলো।তাই নিয়ে মেসির এখন দিনরাত এক সমান।

পরম আরাধ্য সোনালি ট্রফিটি হাতে ওঠার পর থেকে তা যেন ছাড়তে নারাজ মেসি। তাই তো বিশ্বকাপ নিয়ে ঘুমও দিলেন আর্জেন্টাইন অধিনায়ক।

বিশ্বকাপের রেপ্লিকা ট্রফি নিয়ে গতকাল সোমবার দেশের উদ্দেশে রওনা হয় আর্জেন্টিনা। বিমানে বাকি ফুটবলাররা ট্রফি হাতে টুকটাক ছবি তুললেও, বেশির ভাগ সময়ই তা ছিল মেসির হাতে। এমনকি দেশে ফেরার পর বিমান থেকে মেসিই বিশ্বকাপ ট্রফি হাতে নিয়ে নামেন সবার আগে। এরপর রাজধানী বুয়েন্স আয়ার্সে ছাদখোলা বাসে সকলের উৎসবের মধ্যমণি ছিলেন মেসি। বিশ্বকাপ ট্রফি শোভা পাচ্ছিল তার হাতেই। পরম আরাধ্য ট্রফি বলেই কি-না, মেসি শুতে যাওয়ার সময়ও সঙ্গে রাখলেন বিশ্বকাপ শিরোপাকে!

দেশে ফেরার পর দর্শক-সমর্থকদের সঙ্গে উল্লাস-উদযাপন শেষে ফুটবলাররা ওঠে আর্জেন্টিনার ফুটবল ফেডারেশনের (এএফএ) কার্যালয়ে। সেখানেই কিছুক্ষণ ঘুমিয়ে নেন মেসিরা। সকাল হতেই মেসি বিশ্বকাপসহ নিজের ঘুমের ছবি দর্শকদের সঙ্গে শেয়ার করেন সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে। মোট তিনটি ছবি দেন তিনি। যার একটিতে দেখা যাচ্ছে, বিশ্বকাপে হাত রেখে তিনি ঘুমাচ্ছেন। দ্বিতীয় ছবিতে দেখা যাচ্ছে, মেসি ঘুম থেকে উঠেছেন আর বিশ্বকাপ ট্রফিকে রেখেছেন বুকের পাশে। আর শেষ ছবিতে দেখা যাচ্ছে, বিশ্বকাপ ট্রফিকে বাহুবন্দী করে কফি খাচ্ছেন মেসি।

এ সময় পোস্টের ক্যাপশনে সবাইকে উদ্দেশ্য করে মেসি লেখেন, ‘শুভ সকাল। ’ এই তিনটি ছবি প্রকাশের পরই মেসির অনুসারীরা তা লুফে নিয়েছেন। পোস্টের নিচে দারুণ কিছু কমেন্টও এসেছে। মেসির সতীর্থ পাওলো দিবালা লিখেছেন, খুব সুন্দর সকাল তাই না? কমেন্ট করেছেন মেসির স্ত্রী আন্তোনেলা রকুজ্জোও। তিনি লিখেছেন, ‘শুভ সকাল আমার ভালোবাসা। ’

ট্যাগ :

আরো পড়ুন