মঙ্গলবার, ২৫ জুন ২০২৪

খোকনের বক্তব্যের জবাবে যা বললেন তাপস

খোকনের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের আহ্বান তাপসের

খোকনের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের আহ্বান তাপসের

রবিবার, ১০ জানুয়ারী, ২০২১

 

 

৬১১ বার পড়া হয়েছে

প্রিয় পাঠক:ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের সাবেক মেয়র সাঈদ খোকনের বক্তব্য প্রসঙ্গে বর্তমান মেয়র শেখ ফজলে নূর তাপস বলেছেন, এটা তার ব্যক্তিগত অভিমত। এটার কোনো গুরুত্ব বহন করে না। কেউ যদি ব্যক্তিগত আক্রোশের বশবর্তী হয়ে কোনো কিছু বলে থাকেন, সেটার জবাব আমি দায়িত্বশীল পদে থেকে দেয়াটা সমীচীন মনে করি না।

আজ সকালে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে ধানমন্ডি ৩২ নম্বরে জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদনের পর সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। তার আগে মার্কেটে উচ্ছেদ অভিযানে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের পুনর্বাসনের দাবিতে আয়োজিত মানববন্ধনে সাবেক মেয়র মোহাম্মদ সাঈদ খোকন নানা অভিযোগ তোলেন শেখ তাপসের বিরুদ্ধে। শনিবার দুপুরে প্রেস ক্লাব সংলগ্ন এলাকায় এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

সাঈদ খোকন অভিযোগ করে বলেন, মেয়র তাপস দক্ষিণ সিটি করপোরেশনের শত শত কোটি টাকা তার নিজ মালিকানাধীন মধুমতি ব্যাংকের স্থানান্তরিত করেছেন। শত শত কোটি টাকা বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানে বিনিয়োগ করার মাধ্যমে কোটি কোটি টাকা লাভ হিসেবে গ্রহণ করছেন। অন্যদিকে, অর্থের অভাবে দক্ষিণ সিটি করপোরেশনের কর্মচারিরা মাসের পর মাস বেতন পাচ্ছেন না।

সাবেক মেয়র সাঈদ খোকন বলেন, সিটি করপোরেশনের বিভিন্ন উন্নয়ন প্রকল্প অর্থের অভাবে বন্ধ হয়ে গেছে।
এ ধরণের কর্মকা-ের মধ্য দিয়ে সিটি করপোরেশন আইন অনুসারে তিনি মেয়র পদে থাকার যোগ্যতা হারিয়েছেন বলে মন্তব্য করেন সাঈদ খোকন।

সাবেক মেয়র সাঈদ খোকনের বক্তব্য প্রসঙ্গে মেয়র শেখ ফজলে নূর তাপস বলেন, যে অভিযোগ আনা হয়েছে, এটা কোনোভাবেই কোনো বস্তুনিষ্ঠ বক্তব্য না। এটা ওনার ব্যক্তিগত অভিমত। এটার কোনো গুরুত্ব বহন করে না। কর্মীদের বেতন দিতে না পারার বিষয়টি ভ্রান্ত। এই বক্তব্যের কোনো ভিত্তি নেই বলে মন্তব্য করেন তিনি।

ট্যাগ :

আরো পড়ুন