মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩

অল্পের জন্য রক্ষা পেলেন মেসি-ডি মারিয়ারা

অল্পের জন্য রক্ষা পেলেন মেসি-ডি মারিয়ারা

অল্পের জন্য রক্ষা পেলেন মেসি-ডি মারিয়ারা

মঙ্গলবার, ২০ ডিসেম্বর, ২০২২

 

 

৩১ বার পড়া হয়েছে

প্রিয় পাঠকঃঘুম চোখেই বুয়েন্স আয়ার্সের রাস্তায় লাখো মানুষের ঢল। ৩৬ বছর পর বিশ্বকাপ হাতে দেশে ফিরছেন বীর ফুটবলাররা, এমন সময় কি আর ঘুমানো যায়! বিশ্বকাপ হাতে ফুটবলারদের দেখতে, আনন্দ-উল্লাস করতে রাস্তায় তাই অবস্থান নিয়েছিলেন আর্জেন্টাইনরা। কিন্তু মেসিরা দেশে ফেরার পরই সেই আনন্দ-উৎসব রূপ নিতে পারতো বিষাদে। এজেইজার বিমানবন্দর থেকে ছাদখোলা বাসে করে বেরোবার পর বড় দুর্ঘটনার হাত থেকে বাঁচেন পাঁচ আর্জেন্টাইন ফুটবলার।

দেশে ফেরার পর আর্জেন্টিনা ফুটবল ফেডারেশনের (এএফএ) তৈরি করা বিশেষ বাসে ওঠে ফুটবলাররা। তবে লিওনেল মেসি, লিয়ান্দ্রো পারেদেস, রদ্রিগো ডি পল, আনহেল ডি মারিয়া এবং নিকোলাস ওটামেন্ডি চড়ে বসেন ছাদখোলা বাসের একমাত্র ছাউনি দেওয়া অংশে। ফুটবলারদের নিয়ে বাস চলছিল ঠিক মতোই। এগোচ্ছিল রিচেইরি হাইওয়ের দিকে।
তবে একটা পর্যায়ে বাস মোড় নেওয়ার সময় মেসিদের ঝুলন্ত তারের সঙ্গে প্রায় সংঘর্ষ হয়ে যাচ্ছিল। হঠাৎ মোড় নেওয়ায় সামনে যে তার ঝুলছিল তার চোখে পড়েনি ওই পাঁচ ফুটবলারের। তবে নজরে আসা মাত্রই খেলোয়াড়রা দ্রুত মাথা নিচু করে ফেলায় কোনো মতে সে যাত্রা থেকে বেঁচে যান তারা। শুধুমাত্র পারেদেসের মাথায় থাকা ক্যাপটি তার সঙ্গে লেগে পড়ে যায় বাস থেকে।

বড় দুর্ঘটনার হাত থেকে বেঁচে যাওয়ার পর নির্বিঘ্নেই বাকি যাত্রা শেষ করেছে আর্জেন্টিনার ফুটবলাররা। বুয়েন্স আয়ার্সের বিভিন্ন রাস্তা ঘুরে বাস পৌঁছায় সেখানকার এএফএ ভবনে। সেখানেই এখন বিশ্রাম নিচ্ছেন ফুটবলাররা। বিশ্রাম শেষে আজই ওবেলিস্কের উদ্দেশে রওনা হবে আর্জেন্টিনা দল। যেটা উৎসবের কেন্দ্রবিন্দু। এখানেই মেসিদের দেওয়া হবে সংবর্ধনা।

ট্যাগ :

আরো পড়ুন